আজ মাননীয় প্রধান মন্ত্রীর ৭৬তম জম্ম দিন । 

কমলনগর, লক্ষ্মীপুর : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলার হাজিরহাট দলীয় কার্যালয়ে বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ সময় জন্মদিনের কেক কাটার আয়োজন করা হয়। এতে ওয়ার্ড, ইউনিয়নসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো:নিজাম উদ্দীন ।

এ সময় বক্তব্য রাখেন প্রাত্তন সংসদ সদস্য আলহাজ আবদুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড:নুরুল আমিন রাজু , উপজেলা চেয়ারম্যান মেজবা উদ্দিন বাপ্পি, সাহেবেরহাট ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান অমর ফারুক সাগর প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, শেখ হাসিনা জনগণের আস্থার প্রতীক। দেশের ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধু মুজিবের মতো তিনিও জনগণের পাশে দাঁড়িয়ে বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছেন। তার হাত ধরেই অর্থনৈতিক সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশের প্রশ্নে শেখ হাসিনার কোনো বিকল্প বা সমকক্ষ জনবান্ধব প্রতিশ্রুতিশীল সাহসী রাজনৈতিক নেতৃত্ব বাংলাদেশে নেই। তাই একমাত্র শেখ হাসিনাই জাতির আশা-আকাক্সক্ষার নির্ভরযোগ্য আশ্রয়স্থল। জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে তার নেতৃত্বে বাঙালি জাতি এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর আজীবন লালিত স্বপ্ন সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার পথে। পদ-পদবী আর মর্যাদার মোহে নয়, বঙ্গবন্ধুর আদর্শ যারা অন্তরে ধারণ করেন, সহযোগী হিসেবে তাদের নিয়েই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। জন্মদিনে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সবাইকে সততা আর নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রীর পাশে থাকার জন্য বক্তারা দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

আলোচনা সভা শেষে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরও পড়ুন

Monday, December 5, 2022

সর্বশেষ