প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হবেই সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি

মো. মিজানুর রহমান মিজান, দিনাজপুর প্রতিনিধি: অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হবেই। কোন ষড়যন্ত্র, কোন অপশক্তি উন্নয়ন কার্যক্রম থামাতে পারবেনা। বিএনপি আন্দোলনের নামে জাতীয় পতাকাকে অসম্মান করছে। আওয়ামীলীগের ভিতর ঘাপটি মেরে থাকা বিদ্রোহীদের চিহ্নিত করে কঠোর হস্তে দমন করা হবে।

২৮ শে সেপ্টেম্বর বুধবার বিকেল সাড়ে ৩ টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে চিরিরবন্দর কনভেনশন এন্ড কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল কুমার সাহার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খানসামা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আহমেদ শাহ, খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খানসামা উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক হাসিবুল হাসান হাশিম বাবু, সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন সরকার গোলাপ, আব্দুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান প্রমূখ।

স্বাগত বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুল বলেন-আওয়ামীলীগের পরিপন্থি কোজ কাজ যে কেউ করলে, তাকে ছাড় দেয়া হবেনা। নৌকা থেকে নামলে বা নৌকার মার্কার বিদ্রোহী হলে,তাকে নৌকার বা দলের কোন কর্মসূচিতে ঠাঁই দেয়া হবেনা। বিদ্রোহীদের মদদদাতা, সহযোগিতাকারিসহ তাদের কঠোর হস্তে দমন করা হবে। তিনি সকল নেতাকর্মীদের বিদ্রোহী চিহ্নিত করার আহবান জানিয়ে আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশমত দল চলবে। যারা এ নির্দেশ অমান্য করবে, তাদের আওয়ামীলীগে কোন পদ পদবি দেয়া হবেনা।

এছাড়াও প্রধান অতিথি পাট চাষী সমাবেশ, তথ্য অধিকার দিবস উদযাপন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Wednesday, December 7, 2022

সর্বশেষ