ভোলার দৌলতখানে সড়ক দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

ভোলা প্রতিনিধি ॥ ভোলায় ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আবুল খায়ের (৪০) নামে এক মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ভোলার দৌলতখান উপজেলার দলিল উদ্দিন খায়ের হাট সংলগ্ম এলাকায় এ ঘটনা ঘটে। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত শিক্ষক একই উপজেলা খায়ের হাট এলাকার বাসিন্দা। তিনি দৌলতখান উপজেলার বায়তুল ফালাহ আলিম মাদরাসার প্রভাষক ছিলেন। এ ঘটনায় পুলিশ ট্রাক্টরটি জব্দ করলেও চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে শিক্ষক আবুল খায়ের বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে মাদরাসায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি দৌলতখান উপজেলার দলিল উদ্দিন খায়ের হাট সংলগ্ন এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা ট্রাক্টরটির সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃতু হয়।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাকির হোসেন জানান, এ ঘটনায় ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক্টরটির চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনায় নিহতের মাথা মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছে। মাথার মগজ বাহিরে বের হয়ে গেছে। তার মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

Friday, October 7, 2022

সর্বশেষ