আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন, শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল

ইব্রাহীম খলীল, আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি:

নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব, শুদ্ধ তথ্য ভান্ডার গড়ব এই প্রতিপাদ্যকে বুকে ধারণ করে পাবনার আটঘরিয়া উপজেলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে র্্যালী ও আলোচনা উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(৬ অক্টাবর) সকালে উপজেলা থেকে একটি র্্যালী বের হয়ে দেবোত্তর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু।

বক্তব্য রাখেন আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন, একদন্ত ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ, সহকার প্রোগ্রামার রোকনুজ্জামান, আনসার ভিডিপি কর্মকর্তা জেসমিন আক্তার,

একাডেমিক সুপার ভাইজার শিপ্রা রানী মন্ডল, তথ্য কর্মকর্তা সুলতানা সানজিদা তুলি প্রমুখ।

 

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ইসমত জেরিন, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খাতুন মায়াসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ র্্যালীতে অংশ গ্রহণ করেন।

এ-উপলক্ষ্যে একদন্ত ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন আলালকে আটঘরিয়ায় উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে, শ্রেষ্ঠ সচিব নির্বাচিত হয়েছেন একদন্ত ইউনিয়ন পরিষদের সচিব আবুল কালাম আজাদ, শ্রেষ্ঠ গ্রাম পুলিশ নির্বাচিত হয়েছেন শ্রী জগনাথ সরকার। তাদেরকে সম্মাননা ক্রেস প্রদান করা হয়েছে।

আরও পড়ুন

Thursday, December 8, 2022

সর্বশেষ