ডিমলায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

মশিয়ার রহমান, নীলফামারী প্রতিনিধি। কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি- শৃঙ্খলা সর্বত্র” এ স্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডিমলা থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (২৯ অক্টোবর) সকালে ডিমলা থানা চত্বর হতে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা চত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়।
কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার ডোমার সার্কেল ও কমিউনিটি পুলিশিং ফোরামের প্রধান উপদেষ্টা আলী মোহাম্মদ আব্দুল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পুলিশিং ফোরামের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ফোরামের প্রধান সমন্বয়ক ও ডিমলা থানার ওসি মোঃ লাইছুর রহমান, ওসি তদন্ত বিশ্বদেব রায়, ফোরামের সহ সভাপতি ও ডিমলা সরকারি মহিলা মহাবিদ্যালয় অধ্যক্ষ মোঃ মোখলেছুর রহমান, সহসভাপতি ও আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, সহসভাপতি জহুরুল হক ভুইঁয়া প্রমুখ।
এছাড়াও উপজেলার ১০ টি ইউনিয়নের চেয়ারম্যানদ্বয়, সদস্যবৃন্দ, গ্রাম পুলিশ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সামজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Thursday, December 8, 2022

সর্বশেষ