বগুড়ার শাজাহানপুরে বাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের নিহত ১ : আহত ৩

সুমন কুমার নিতাই, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে বাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে মন্জুরুল ইসলাম (৫৫) নামে ১ জন অটোভ্যানের যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন একই পরিবারের অটোভ্যান চালকসহ ৩ জন।

৩০ অক্টোবর বুধবার বেলা ১২টার সময় বগুড়া-নাটোর মহাসড়কের ওমরদিঘী বাসষ্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত অটোভ্যানের যাত্রী শাজাহানপুর উপজেলার মানিকদিপা উত্তরপাড়া এলাকার মোবারক হোসেনের পুত্র।

জানা যায়, নিহত মন্জুরুল ইসলাম স্ত্রী, ভাই কে নিয়ে ওমরদিঘী থেকে অটোভ্যানে শাবরুল যাচ্ছিলেন। অটোভ্যানটি সামনে থাকা আরেকটি অটোভ্যানকে ওভারটেক করছিল। পথিমধ্যে রংপুর থেকে রাজশাহী গামী বসুন্ধরা পরিবহনের দ্রুত গতির (ঢাকা মেট্রো ব: ১৫-৯০১১) বাস ওমরদিঘী বাসস্ট্যান্ড এলাকায় অটোভ্যানকে সামনাসামনি সজোরে ধাক্কা দেয়। এতে অটোভ্যানে থাকা
একই পরিবারের ৩ জনের মধ্যে ১ জন ঘটনাস্থলেই নিহত হন। অটোভ্যানের ড্রাইভারসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের দ্রুত বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হয়েছে।

এ বিষয়ে, কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, ওমরদিঘীর সড়ক দূর্ঘটনায় নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এবং বাসটিকে আটক করে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

Tuesday, December 6, 2022

সর্বশেষ