কমলনগরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে ইউএনও’র প্রেস ব্রিফিং

কমলনগর, ,লক্ষ্মীপুর প্রতিনিধি :লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় আগামি ৭ নভেম্বর ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। এই মেলায় নাগরিক বান্ধব সেবা প্রদানসহ বিভিন্ন সেবা প্রক্রিয়া অবহিতকরণ ও মতামতের ব্যবস্থা রাখা হয়েছে।

কমলনগর উপজেলা পরিষদ চত্বরে ০১(এক) দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হবে। মেলার আয়োজন করছে কমলনগর উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে রোববার (৬ নভেম্বর) বিকেলে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহোদয়ের কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় ও প্রেসব্রিফিং করে এসব তথ্য জানান ইউএনও মো:কামরুজ্জামান।

প্রেস ব্রিফিং এ তিনি বলেন, উন্নয়নের অগ্রযাত্রায় ২০৩০ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশকে টেকসই করার লক্ষ্য অর্জনে মডেল এসডিজি রাষ্ট্র এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ সরকার উদ্যোগ গ্রহণ করেছে। এরেই অংশ হিসেবে সারা দেশের ন্যায় সোমবার দিনব্যাপী কমলনগরে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে।

এই মেলায় বিষয় ভিক্তিক ডিজিটাল সেবা প্রদর্শন করা হবে। এতে সরকারী বিভিন্ন দপ্তর ও ইউনিয়ন পরিষদের সেবা প্রদানের জন্য স্টল বরাদ্দ দেয়া হয়েছে।

উক্ত প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন ফেরদৌস আরা সহকারি কমিশনার (ভুমি),কমলনগর প্রেস ক্লাব সভাপতি মো: আনোয়ার হোসেন,রিপোর্টারস ক্লাব সভাপতি ইসমাইল হোসেন বিপ্লব,কমলনগর প্রেস ক্লাব সহ সভাপতি মো:ফয়েজ মাহমুদ,সাধারন সম্পাদক এ,আই,তারেক, সোরাফ উদ্দিন স্বপন, মাহফুজ,আবুল বাশার,এম এ হান্নান,মামুন,নুর হোসেন,সাহাদাত সুমন, নুর মোহাম্মদ, শ্রীবাস ও ইব্রাহীম প্রমুখ।

দিনব্যাপী মেলা শেষে বিভিন্ন প্রতিযোগিদের মধ্য হতে তিন ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হিসেবে মূল্যায়ন করা হবে বলেও প্রেস ব্রিফিং এ জানানো হয়।

 

আরও পড়ুন

Thursday, December 8, 2022

সর্বশেষ