Shadow

কমলনগরের তোরাবগঞ্জ ফিল্মি স্টাইলে মধ্য রাতে ডাকাতি।

হাবিবুর রহমান, লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের চর পাগলা গ্রামে ৯নং ওয়াডের আবদুর রহিমের বাড়িতে মধ্য রাতে সাত থেকে আট জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে এসে ঘরের চতুর পাশ দিয়ে হামলা করে টিন কেটে ঘরের ভিতরে প্রবেশ করে।
আলমারি ওয়ার্ড ড্রপ ফ্রিজ ভাঙচুর ও আতঙ্ক সৃষ্টি করে।

এই সময় ঘরের মালিক আবদুর রহিম ও তার স্ত্রী বাধা দিতে আসলে তাদেরকে মারধর করে বেঁধে রেখে, তাদের গরু বিক্রি করার দুই লক্ষ টাকা ও দুই ভরি ওজনের পাঁচটি স্বর্ণের তাবিজ নিয়ে পালিয়ে যাওয়ার সময় পাশের রুমে
আবদুর রহিমের লিপি আক্তার নামে একটি বিবাহিত মেয়ে ছিলো।তার গায়ে হাত দিতে গেলে সেই চিল্লাচিল্লি শুরু করে দেয় এতে আশে পাশের লোকজন ছুটে আসার আগেই ডাকাত দল পালিয়ে যাই।

পরবর্তীতে লোকজন এসে ঘর মালিক আব্দুর রহিম ও তার স্ত্রী তাজরা বেগমকে হাত পায়ের বাঁধ খুলে মাথায় তৈল পানি ও প্রাথমিক চিকিৎসা দেন এতে প্রায় তিন ঘন্টা পরে তাদের জ্ঞান ফিরে এসে।

ওই এলাকার লোকজন জানান প্রায় সময় এলাকায় এই ধরনের ডাকাতির ঘটনা ঘটে।ভুক্তভোগী আবদুর রহিম ও তার স্ত্রী তাজরা বেগম জানান তারা যেন প্রশাসনের সহযোগীতা পান এবং এই ঘটনার সুষ্ঠু বিচার চান।

এই বিষয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো: সোলাইমান জানান,আমার কাছে এখনো কোনো অভিযোগ আসেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।তাছাড়া আইনশৃঙ্খলা বাহিনী এই বিষয়ে তৎপর আছে।