Shadow

নোয়াখালী ট্রাকচাপায়(নোবিপ্রবি)এক শিক্ষার্থীর মৃতু। 

এম.এ.হান্নান মিয়াঃ নোয়াখালী সদরে ট্রাকচাপায় অজয় মজুমদার (২৩) নামে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) দুপুরে সোনাপুর জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

অজয় মজুমদার বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোনাপুর জিরো পয়েন্ট থেকে মান্নাননগর যাওয়ার পথে সিএনজি থেকে নামার সময় ট্রাকচাপায় তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজী সুলতান আহসান বলেন, দুর্ঘটনার পর ঘাতক ট্রাক চালক পালিয়ে গেছে। আমরা গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছি।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। তার প্রয়াণে একটি সম্ভাবনার মৃত্যু ঘটল।