Shadow

পাবনায় কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ 

ইব্রাহীম খলীল, পাবনা  জেলা প্রতিনিধি :

পাবনার আটঘরিয়ায় আলহাজ আলী (৩৬) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার জুমাইখিরি পূর্বপাড়া থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আলহাজ আলী আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের জুমাইখিরি পূর্বপাড়া গ্রামের মৃত নাগর আলীর ছেলে। পেশায় তিনি একজন কৃষক ছিলেন।

নিহতের বড় ভাই আব্দুর রাজ্জাক জানন, ঘটনর দিন সকাল ৭  টার দিকে প্রতিবেশী মিনা খাতুন আলহাজ্ব এর বাড়িতে ফ্রিজে রাখা মাছ আনতে গিয়ে নিজ ঘরের সিঁড়িতে গলা কাটা অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করে। পরে থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে। এসময় তিনি পরকিয়ার জের তার ভাইকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, শুক্রবার সকাল ৭টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরে আলহাজ আলীকে গলাকেটে হত্যা করা হয়েছ।

তিনি আরও বলেন, এঘটনায় জিগাসা-বাদের জন্য নিহতের স্ত্রী সুরাইয়া খাতুন (২৮) ও  ঐগ্রামের আব্দুল হালিমের ছেলে ইসমাইল হোসেনকে (২৩) আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।