Shadow

ভোলায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

শরীফ হোসাইন, ভোলা ।। ভোলায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। শনিবার (২৯ জুলাই) দুপুর ১টার দিকে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মাদ্রাসা বাজার এলাকায় কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মো: সবুজ (২৬)। তার বাড়ী চরফ্যাশন উপজেলার শশীভূশন থানার আঞ্জুর হাট এলাকায়। তিনি এসিআই ঔষধ কোম্পানীতে চাকুরীরত ছিলেন।
প্রত্যাক্ষদর্শী সূতে জানা গেছে, ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের বিশ্বরোডের মাদ্রাসা বাজার এলাকায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ড থেকে একটি ট্রাক মাদ্রাসা বাজার অতিক্রম করছিল, এমন সময় বিপরিত দিক থেকে মোটর সাইলেক আরোহি যুবক সবুজ একটি বোরাকে অতিক্রম করতে গিয়ে কাভার্ড ভেন এর সাথে মুখোমুখি তার সংঘর্ষ হয়। এ সময় তিনি কাভার্ড ভেন এর সাথে বাড়ি খেয়ে রাস্তায় ছিটকে পড়েন। তখন কাভার্ড ভেন তাকে চাঁপা দিলে ঘটনাস্থলে তিনি মৃত্যু বরণ করেন। নিহত সবুজ চরফ্যাশন উপজেলার শশীভূশন থানার আঞ্জুর হাট এলাকায় তার বাড়ী। তিনি এসিআই ঔষধ কোম্পানীতে চাকুরীরত ছিলেন। তাৎক্ষনিকভাবে তার আর পরিচয় পাওয়া যায় নি।
ভোলা সদর মডেল থানার সাব ইনসপেক্টর জাফর জানান, সড়ক দুর্ঘটনার খবর শুনে আমরা তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে আসি। এসে দেখি এক ব্যক্তি রাস্তায় পড়ে আছেন। পরবর্তিতে খোজ-খবর নিয়ে জানতে পারি নিহতের নাম সবুজ। তিনি এসিআই ঔষধ কোম্পানিতে চাকুরীরত আছেন। তার বাড়ী চরফ্যাশন উপজেলার শশীভূশন থানার আঞ্জুর হাট এলাকায়। আমরা তার পরিবারকে খবর পাঠিয়েছি, তারা আসতেছেন। লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে ঘাতক কাভার্ড ভেন ড্রাইভার পালিয়ে যাওয়া তাকে আটক করা সম্ভব হয়নি, তবে কাভার্ড ভেনটি জব্ধ করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।