Shadow

রামগঞ্জে প্লাস্টিকের ডিম বোঝাই একটি পিকাপ ভ্যান আটক ।

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলা রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া ইউনিয়নের গাজীপুর বাজার হতে অদ্য দুপুর ১২ টার সময় প্লাস্টিকের ডিম বোঝাই বিসমিল্লাহ ডিমের আড়ৎ এর মালিক সহ টি পিকাপ ভ্যান আটক করেছে বাজারের ব্যবসায়ী বৃন্দ।

গাজীপুর বাজার ব্যবসায়ীগন সূত্রে জানা যায়, গত ২ দিন আগে বিসমিল্লাহ ডিমের আড়ৎ থেকে বাজারের মুদি দোকানদার ডিম ক্রয় করে। সেই ডিম মদিনা হোটেলের মালিক মুদি দোকান থেকে ক্রয় করে কাস্টমারদের দেওয়ার জন্য। যখন মদিনা হোটেলের কর্মচারী ঐ ডিম ভাজতে যায় তখন সে সেই ডিম এর থেকে প্লাস্টিকের গন্ধ পায় এবং এই ডিম গুলো অন্য দিনের ডিমের থেকে অন্য রকম দেখা যায় । বুঝতে পারে এই ডিম প্লাস্টিকের। তখন সে মুদি দোকানিকে উক্ত বিষয়ে জানায়। আজকে যখন বিসমিল্লাহ ডিমের আড়ৎ আবার ডিম নিয়ে এই বাজারে আসে তখন ব্যবসায়ীরা মিলে তার ডিম পরীক্ষা করে দেখে আজকের ডিম গুলোও প্লাস্টিকের। তাই তারা গাড়ীটিকে আটক করে মোহাম্মদীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়।

এই বিষয়ে জানতে চাইলে বিসমিল্লাহ ডিমের সাদা এর মালিক মোঃ আলি হোসেন জানায়, আমি এই ডিমগুলি ফরিদগঞ্জ আবু ছিদ্দিক এর আড়ৎ থেকে এনে বিক্রি করি। কিন্তু কখনো এই রকম প্লাস্টিকের ডিম পড়ে নাই। আজকে কি ভাবে এই প্লাস্টিকের ডিম গুলো হলো তা আমি জানতাম না।

মোহাম্মদীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই ফখরুল বলেন, ডাগ্গাতলী মসজিদ বাজার পাইকারী ডিম ব্যবসায়ী গাড়ী করে বিভিন্ন বাজারের ব্যবসায়িক দোকানে পাইকারী ডিম পৌছে দেয়। ডিমের গাড়ী গাজীপুর পৌছলে জনৈক ব্যক্তি খুচরা ডিম কিনতে চাইলে না দেওয়ায় বাকবিতন্ড এবং উত্তেজনাকর পরিবেশ সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ডিমের গাড়ী নিরাপদ স্থানে নিয়ে ছেড়ে দেওয়া হয়।