Shadow

রামগতিতে আনসার ও ভিডিপি সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ।

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে আনসার ভিডিপি সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরন করা হয়েছে।

রোববার সকালে উপজেলা পরিষদ কমপ্লেক্স হল রুমে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লা রেঞ্জের আয়োজনে লক্ষ্মীপুর রেঞ্জের সহযোগীতায় বাহিনীর সদস্য/সদস্যাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত কল্পে মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, কুমিল্লা রেঞ্জ পরিচালক মোঃ আব্দুল আওয়াল । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লা জেলা কমান্ডান্ট সঞ্জয় চৌধুরী, । আরো উপস্থিত ছিলেন আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লা সহকারী জেলা কমান্ডান্ট মোঃ শাহেদুল ইসলাম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী লক্ষ্মীপুর জেলা কমান্ডেন্ট (চলতি দায়িত্ব) নুরুল আফছার চৌধুরী । উপস্থিত ছিলেন উপজেলা কমান্ডান্ট শাহীন আরা বেগম। সঞ্চালনায় ছিলেন কুমিল্লা রেঞ্জ সিএ তানজির আজাদ । রামগতি স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও বিভাগীয় একজন সহ দু,জন এমবিবিএস ডাক্তারের উপস্থিতিতে প্রতিটি রোগী দেখে ওষুধ বিতরণ করা হয়।

দিনব্যাপী এ ক্যাম্পের সার্বিক সহযোগিতায় উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রশিক্ষক/প্রশিক্ষিকা, ইউনিয়ন দলনেতা দলনেত্রী সহ আনসার ও ভিডিপি সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত প্রধান অতিথি মহোদয়কে ফুল দিয়ে বরণ করে নেন অত্র উপজেলা প্রতিনিধি উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মোঃ তাওহীদুল ইসলাম (সুমন) ও রামগতি পৌরঃ ওয়ার্ড দলনেতা জনাব মোঃ আলাউদ্দিন।

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণে প্রায় দুই শতাধিক সদস্যরা এ সেবা গ্রহণ করেন।