Shadow

লক্ষ্মীপুর ইব্রাহিম বাবুল মোল্লা কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী

মোঃ আরিফ হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলাতে আসছে আগামী ডিসেম্বরের মধ্যে মেয়াদ শেষ হওয়ার ইউনিয়ন পরিষদগুলোতে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে ভোটারদের মাঝে ও চেয়ারম্যান নির্বাচনে পছন্দের যোগ্য প্রার্থীকে বেছে নেওয়ার হিসাব-নিকাষ শুরু হয়ে গেছে।
খোঁজ নিয়ে জানা গেছে, দক্ষতা ও যোগ্যতার মানদন্ড বিবেচনায় ৮নং চর কাদিরা ইউনিয়নের বাসিন্দা ৩নং ওয়ার্ডের মো: ইব্রাহিম হোসেন (বাবুল মোল্লা) রয়েছে আলোচনার শীর্ষে। এই বারও তিনি আলোচনার শীর্ষে আসার কারণ হল, তার মধ্যে রয়েছে কয়েকটি মানবীক গুন।
তা হচ্ছে, যখন করেনা ভয়াবহ রুপ ধারণ করেছে তখন তিনি ভয়কে জয় অসহায় মানুষের বাড়ি ঘরে গিয়ে খাবার পৌঁছিয়ে দিতেন ও মাক্স বিতরণ করতেন।
প্রকৃত দুস্থদের তালিকা
প্রণয়ন করে সরকারী সহায়তা পৌঁছিয়ে দিতেন। কোন রকম হয়রানি ছাড়া নাগরিক সেবা দিয়ে যাচ্ছেন। নিজের সাধ্য মতে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। ব্যাপক উন্নয়ন করেছেন। প্রতি ঈদে গরীব অসহায়দের মানুষের মাঝে ২০০০, দুই হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন। শীতের সময় ২০০০,দুই হাজার থেকে ৩০০০, তিন হাজার অসহায় মানুষের মধ্যে শীতের বস্ত্র বিতরণ করেন

বিগত ১৯৯৬ইং সাল থেকে রমজান ঈদে কোরবান ঈদে সময় অসহায় নারী-পুরুষের মাঝে শাড়ি লুঙ্গি শার্ট বিতরণ করেন তাছাড়া ও ৬০০/ ছয় শত অসহায় মানুষের কর্মসংস্থা ব্যবস্থা করে দিয়েছেন তিতাস লেয়ো নোয়াখালীতে সর্বপ্রথম ড্রাগন ফলের চাষ করেন। তার মাছের পাঁচটি ফিসারীতে ও গরুর তিনটি খামারে ২৫-৩০ জন লোক কাজ করেন।
জনগণের যাতায়াতের সুবিধার্থে চর কাদিরা ইউনিয়নের নতুন নতুন কয়েকটি রাস্তা নির্মাণ করেছেন।
অধিকাংশ কাঁচা সড়ক পাকা হয়েছে। রাস্তা-ঘাট ভেঙ্গে চলাচলে অনুপযোগী হয়ে পড়লেও এগুলো দ্রুত সংস্কার করে স্বাভাবিক চলাচলের ব্যবস্থা করে দিয়েছেন।
এই ছাড়া তিনি ছাত্র জীবন শুরু করেন ফজু মিয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পর পৌর কল্যাণ উচ্চ বিদ্যালয় এরপর মিল্লাত একাডেমি

বর্তমান দলের দলীয় প্রতিটি কর্মসূচিতে তার অংশগ্রহণ চোখে পড়ার মত।
এলাকাবাসী চান পরিবর্তন একজন সৎ আদর্শবান যোগ্য প্রার্থী হিসাবে মো: ইব্রাহিম হোসেন (বাবুল মোল্লা) কে
৮নং চর কাদির ইউনিয়ন বাসী চান চেয়ারম্যান হলে চর কাদির ইউনিয়ন বাসীর সুখে দুঃখে পাশে থাকবেন। বলে প্রতিশ্রুতি দেন বলে এলাকাবাসী জানান।
মো: ইব্রাহিম হোসেন বাবুল মোল্লা বলেন, তিনি বিজয়ী হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এবং জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার
মাদক, নির্মূল, বাল্যবিবাহ ইভটিজিংসহ অপরাধ দমনে আইন শৃঙ্খলা বাহিনীর সাথে একহয়ে কাজ করবো ইনশাআল্লাহ।