Shadow

উন্নয়নের চিত্র তুলে ধরে কমলনগরে এমপি আবদুল্লাহর সংবাদ সম্মেলন

কমলনগর (লক্ষ্মীপুর) সংবাদদাতা: লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন গত সাড়ে তিন বছরের বিভিন্নমূলক কাজের চিত্র তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে কমলনগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমপি আবদুল্লাহ বলেন, মেঘানা নদীর ভাঙন রোধে প্রথম পর্যায়ে রামগতিতে সাড়ে ৪ কিলোমিটার ও কমলনগরে ১কিলোমিটার বাঁধ নির্মাণ করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে দ্বিতীয় পর্যায়ের কাজ শুরু হবে বলে জানান। এছাড়াও রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, বিদ্যুৎ, খাস জমি বিতরণসহ ব্যাপক উন্নয়ন ও আইনশৃঙ্খলার উন্নতির কথা তুলে ধরেন।
তিনি আরও বলেন বিএনপি জামায়াত জোটের আমলে সীমাহীন দুর্নীতি ও লুটপাটের কারণে কোনো ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লাগেনি। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর থেকে সারাদেশে উন্নয়ন হচ্ছে। রামগতি ও কমলনগরেও ব্যাপক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে।
গত ২৯মে একটি জাতীয় পত্রিকায় এমপি আবদুল্লাহর বিরুদ্ধে টিআর, কাবিখাসহ বিভিন্ন প্রকল্প থেকে কমিশন নেওয়ার সাংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন প্রকাশিত সংবাদ সত্য নয়। কারও কাছ থেকে কোনো কমিশন গ্রহণ করছি এমন প্রমাণ কেউ দিতে পারবেনা। ২০০০ সাল থেকে রামগতি ও কমলনগরে মানুষের সেবায় কাজ করে আসছি। আগামীতেও জনগণের পাশে থেকে কাজ করে যাবো।
এসময় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রামগতি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক ও রামগতি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ, কমলনগর উপজেলা ১৪ দলীয় জোটের সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল হক, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু, রামগতি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছের, হাজিরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নিজাম উদ্দিন, তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) ফয়সল আহমেদ রতন, চর মার্টিন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইউছুফ আলী, রামগতি উপজেলা যুবলীগের সভাপতি মেজবাহ উদ্দিন হেলাল, কমলনগর উপজেলা যুবলীগের সভাপতি ফজলুল হক সবুজ, আহসান উল্লাহ হিরন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুস সামাদ রাজু ও সাধারণ সম্পাদক রকিবুল হাসান বিপ্লব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *