Shadow

কমলনগরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

কমলনগর (লক্ষ্মীপুর)প্রতিনিধি : লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক সুরাইয়া জাহান কমলনগর উপজেলায় মতবিনিময় সভা করেন।
এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, এনজিওকর্মী, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মত বিনিময় করেন।

বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ মতবিনিময় সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া জাহান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিসি জেনারেল মেহার নেগার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পি , উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফেরদৌস আরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চর জাঙ্গালিয়া ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়াারম্যান ওমর ফারুক সাগর,কমলনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন। শুরুতেই প্রধান অতিথিকে উপজেলা পরিষদের পক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগন এবং কমলনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান, কমলনগর প্রেস ক্লাব সভাপতি এম এ মজিদ ও উপজেলার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

এসময় বিভিন্ন কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও রাজনীতি বিদ, মুক্তিযোদ্ধা ও জন প্রতিনিধিগনের বক্তব্যের পর প্রধান অতিথি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, দেশ এখন ডিজিটাল হয়ে মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। আগামি ৪১ সালকে সামনে রেখে স্মার্ট বাংলাদেশ গড়তে দেশ এগিয়ে যাচ্ছে। তাই সরকারের উন্নয়নের ধারা অভ্যাহত রাখতে কাজ করতে হবে ।

প্রধান অতিথির পর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস এর বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘটে।