Shadow

তজুমদ্দিনে পুলিশের উপর হামলা ওসিসহ আহত-১৫ ॥ আটক-১ l

ভোলা প্রতিনিধি ॥ ভোলার তজুমদ্দিনে চুরি ও মাদক মামলার আসামী আটক করে থানায় নেয়ার সময় চৌকিদারের নেতৃত্বে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে ওসিসহ ১৫ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।
থানা ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, শুক্রবার (২৯ জুন) বেলা ১১ টার সময় উপজেলার নতুন বাজার এলাকা থেকে চুরি যাওয়া মোবাইলসহ আসামী মিরাজ মাতাব্বর (৩০) কে আটক করে পুলিশ। থানায় নিয়ে আসার সময় দক্ষিণ খাসের হাট বাজারে এলে আসামীর শশুর ছায়েদুল হক ছাদু চৌকিদারের নেতৃত্বে তার ছেলেরা জামাতা মিরাজকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এ সময় তারা আসামী ছিনিয়ে নেয়ার জন্য ওসিসহ চার পুলিশের উপর লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে চৌকিদার গ্রুপকে প্রতিহত করে। এ সময় চৌকিদার গ্রুপের হামলায় তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ, এসআই মনিরুজ্জামান, এসআই জসিম উদ্দিন, কনস্টেবল মাহমুদ, লিটন, আমির হোসেন, নোমান, জামাল, জসিম, মাকসুদসহ ১৫ জন আহত হয়। আহতদেরকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
থানা সুত্র আরো জানায়, আটককৃত মিরাজের বিরুদ্ধে নেশা খাইয়ে চুরি, চোরা চালান, মাদক ব্যবসা, জাল নোট ব্যবসা ও অস্ত্র আইনে লালমোহন ও তজুমদ্দিন থানায় ৫টি মামলা রয়েছে। গত ২৭ মে রাতে শম্ভুপুর খাসেরহাট এলাকার জামাল উদ্দিন মাষ্টারের ঘরে রাতের বেলায় নেশা জাতীয় দ্রব্য খাইয়ে নগদ ৩৫ হাজার টাকা, মোবাইলসহ বিভিন্ন মামলামাল নিয়ে যায়। এ ঘটনায় জামাল মাষ্টার বাদী হয়ে মামলা দায়ের করলে মোবাইলসহ মিরাজকে আটক করা হয়। আটককৃত মিরাজ লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চরছকিনা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। শুক্রবার সে খাসেরহাট নতুন বাজার শশুড় বাড়ির এলাকায় চুরি করা মোবাইল বিক্রি করতে আসলে পুলিশ তাকে আটক করে।
এদিকে পুলিশের উপর হামলার ঘটনায় ছাদু চৌকিদার, তার ছেলে ফরিদ, সেলিম ও কামালসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০ জনকে আসামী করে এসআই মনিরুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা নং ১৪, তারিখ ২৯/৬/২০১৮ ইং।
এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ, আসামী নিয়ে আসার সময় খাসেরহাট বাজারে ছাদু চৌকিদার দলবল নিয়ে আসামী ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে পুলিশের উপর হামলা করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *