Shadow

দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন আওয়ামীলীগ নেতা শামছুল হক মিজান

মোঃ আরিফ হোসেন নিজস্ব প্রতিনিধিঃ
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর ১ (রামগঞ্জ) আসনে নৌকা প্রতিকে মনোনয়ন পাওয়ার লক্ষ্যে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র ক্রয় করলেন, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শামছুল হক মিজান।

আজ রবিবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ ছাত্রলীগ,শ্রমিক লীগসহ বিভিন্ন সংগঠনের অসংখ্য নেতাকর্মীদের সাথে বিশাল শোডাউনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সরাসরি উপস্থিত হয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে শামসুল হক মিজান
সাংবাদিকদের বলেন, আমি বিগত কয়েক মাস থেকে রামগঞ্জ উপজেলা ১০ ইউনিয়ন ও পৌরসভা জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরছি,জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান করি আসতেছি। সকল ইউনিয়নে সভা সমাবেশ করে নেতা কর্মীদেরকে উজ্জীবিত রাখছি,তৃনমুলের সকল নেতাকর্মী আমার সাথে আছে, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছি। আমাকে যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে মনোনয়ন দেন, আমি এলাকার উন্নয়নের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করবো,রাষ্ট্রীয় যত সুযোগ সুবিধা আছে সবকিছু দিয়ে এলাকার উন্নয়নের ইতিহাস বদলে দিবো।
রামগঞ্জ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।