Shadow

বঙ্গবন্ধু ২য় দক্ষিণ এশিয়া স্যাম্বো প্রতিযোগিতায় স্বর্ণপদক পেলো ভোলার ছেলে তমাল

শরীফ হোসাইন, ভোলা ॥ বঙ্গবন্ধু ২য় দক্ষিণ এশিয়া স্যাম্বো প্রতিযোগিতায় স্বর্ণপদক পেলো ভোলার ছেলে তমাল চন্দ্র দে। গত ৩ নভেম্বর শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের ব্যবস্থাপনায় মুজিববর্ষ আন্তর্জাতিক রণকলা ক্রীড়া-২০২৩ এর ১ম পর্ব বঙ্গবন্ধু ২য় দক্ষিণ এশিয়া স্যাম্বো প্রতিযোগিতায় এ স্বর্ণপদক পেয়েছেন তিনি।
আরো জানা গেছে, তমাল চন্দ্র দে গত ৩ নভেম্বর শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে Combat SAMBO (Adult) G 79 Kg Weight Category তে ভারতের খেলোয়াড় গগণ সিং কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়ে এ স্বর্ণপদক অর্জন করেন। তার এ সাফল্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম (বিপিএম-বার) অভিনন্দন জানান এবং ভবিষতে তার এ সাফল্যের ধারা অব্যাহত রাখার ক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদানের মাধ্যমে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
তমাল চন্দ্র দে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ছাগলা এলাকার শ্রীবাস চন্দ্র দে এবং মৃত: শিল্পী রাণী দে’র সন্তান। তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশের (কনষ্টেবল-১৫৭৫) একজন সদস্য হিসেবে কর্মরত আছেন। তার এ সাফল্য রাখতে তিনি ভোলাসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।