Shadow

রামগঞ্জে প্রতিপক্ষের বসতঘর উচ্ছদে করে সম্পত্তি দখল

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতনিধিঃ লক্ষ্মীপুররে রামগঞ্জ উপজলোর লামচর ইউনয়িনরে বষ্ণিবল্লবপুর গ্রামরে নোয়া বাড়তিে বুধবার(১৭মে)দুপুরে রক্সিা চালক মজিবুল হকের বসতঘরটি সম্পত্তি বিরোধের জরে ধরে একই বাড়রি হাজী আমনি উল্যাহ ও তার লোকজন ভাড়াটিয়া লোকজন নিয়ে উচ্ছদে করে উচ্ছদেকৃত মালামাল ও ঘরে থাকা আসবাবপত্র লুট করে নিয়ে যায় । উচ্ছদেরে পর নজিরা ঐ স্থানে একটি ঘর নির্মাণ করে মজিবুল হকরে সম্পত্তি জবর দখল করে নয়ে।

এব্যাপারে থানায় ও লক্ষ্মীপুর আদালতে মামলার প্রস্তুতি চলছে।
সরজমিনে জানাযায়, বুধবার সকাল ১০ টায় হঠাৎ আমনি উল্যাহ,শহীদ ময়িা,খোরশদে আলম,জসমি মেস্ত্রি, ফরদি, ফয়জে, সালাউদ্দনি, রহমি সহ ৩৫ থকেে ৪০ জন ভাড়াটিয়া লোকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে বকুল মিয়ার স্ত্রী স্বর্পনা বেগম কে জোরর্পূবক ঘর থকে বাহরি করে মুর্হূতরে মধ্যে ঘরটি উচ্ছদে করে এবং ঘরে থাকা মালামাল লুট করে নিয়ে যায়। এবং উক্ত স্থানে আমিন উল্যা ও তার লোকজন একটি ঘর নির্মাণ করে রক্সিা চালক মজিবুল হকের বসবাসকৃত জায়গাটি দখল করে নেয়।

রিকশা চালক মজিবুল হক বলনে, আমি র্দীঘ প্রায় ৩০ বছর যাবৎ এখানে স্ব-পরবিারে বসবাস করে আসছি আমার চাচা বহুবছর আগে সকোন্তার নামক এক ব্যাক্তরি নকিট সম্পত্তি বিক্রি করে অন্য দাগে। ২০০৮ সালে আমিন উল্যাহ সকোন্তার থকে সম্পত্তি ক্রয়রে পর হইতে আমাদরে উচ্ছদেরে পাঁয়তারা করে আসছে। আজ তারা ভাড়াটিয়া লোকজন নিয়ে দিনদুপুরে আমার ঘরটি উচ্ছদে করে ঘরে থাকা মালামাল সব লুট করে নিয়ে যায়।

মজিবুল হকরে স্ত্রী স্বর্না বেগম জানায়, র্দীঘদনি এখানে বসবাস করে আসছি আজ হঠাৎ কোন কিছু বুঝে ওঠার আগইে তারা বহু লোকজন অস্ত্র নিয়ে এসে আমাদরে উচ্ছদে করে দিলো।

এব্যাপারে আমিন উল্যাহ জানান,বহুবছর র্পূবে তারা সকল সম্পত্তি বিক্রি করে সহপরিবার রংপুর চলে যায়। গত ১০ থকেে ১২ বছর র্পূবে এসে আমার কাছে আশ্রয় চাইলো যে আমার পুরানো ঘরটতিে কিছুদিনের জন্য থাকতে চাইলো পরে অন্যত্রে ব্যবস্হা হলে চলে যাইব। কিন্তুু আর যাওয়া হলো না। এখন সম্পত্তি নজিরে দাবী করে আসছ।উচ্ছেদেরে বিষয় সঠিক নয়।