Shadow

রামগঞ্জে টিকটকার স্ত্রীর নির্যাতনের মামলায় স্বামী কারাগারে 

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা পুলিশ সোমবার দুপুরে মাঝিরগাও গ্রাম থেকে স্ত্রী নির্যাতন মামলার আসামী স্বামী শাহজালাল কে গ্রেফতার করেছে।

গ্রেফতার হওয়ায় স্বামী মাঝিরগাও গ্রামের আরমানগাজী বেপারী বাড়ির মৃত শহীদুল্লার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায় স্ত্রীর টিকটকারে আসক্ত হওয়ায় তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। প্রেম করে ২০২০ সালের ১৪ মে ৭ লাখ টাকা কাবিনে তাদের বিরে হয়। ঢাকা বঙ্গবাজারের কাপড় ব্যবসায়ী ছিলেন স্বামী । ভয়াবহ অগ্নিকাণ্ডে বঙ্গবাজার ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে স্বামী সব কিছু হারিয়ে নিঃস্ব হয়ে যায় ।

মামলার বাদিনী জান্নাত জানান,২০২০ সালের ১৪ মে পারিবারিক ভাবে মাঝিরগাও আরমান গাজী বেপারী বাড়ির শহীদুল্লাহর ছেলের সাথে ৭ লাখ টাকা কাবিনে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী নানা ভাবে প্রতারনার আশ্রয় নিয়ে যৌতুক হিসেবে দুই লক্ষ টাকা ও বিভিন্ন আসবাবপত্র হাতিয়ে নেয়। যৌতুকের টাকা ও জিনিসপত্র নেওয়ার পরেও লোভী স্বামী নানা অজুহাতে স্ত্রী নির্যাতন অব্যাহত রাখে। কয়েক মাস যাবত পুনরায় যৌতুকের টাকার জন্য চাপ সৃষ্টি করথে থাকে। জান্নাত টাকা আনতে অস্বীকার করায় মারধর করে বসতঘর থেকে বাহির করে দেয়। স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে স্ত্রী ফারিহাতুল জান্নাত লক্ষীপুর আদালতে মামলা দায়ের করলে বিচারক গ্রেফতারী পরোয়ানা জারী করে।

রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক এমদাদ বলেন,গ্রেফতার হওয়ায় আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।