Shadow

রামগতিতে নানান কর্মসূচীতে জাতীয় শোক দিবস পালিত

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে শিশু কিশোরদের চিত্রাংকণ, রচনা প্রতিযোগীতা, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কোরআন খতম, মিলাদ মাহফিল ও গণভোজ সহ নানান কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় শোক দিবস-২০২৩।
এ উপলক্ষে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন গ্রহন করেছে দিনব্যাপী নানান কর্মসূচী।
সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ মেজর (অব:) আবদুল মান্নান এমপি, বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক সংরক্ষিত আসনের এমপি ফরিদুন্নাহার লাইলী, উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, সহকারী কমিশনার (ভূমি) মো: আমজাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, উপজেলা আ’লীগের সহ সভাপতি ডক্টর আশ্রাফ আলী চৌধুরী সারু, সহ সভাপতি নাহিদ ফরিদা মুনমুন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মো: রাহিদ হোসেন, উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক শাহ মো: রাকিব, ছাত্রলীগ সভাপতি আকবর হোসেন সুখী, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন প্রমূখ।
দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন শিশু কিশোরদের চিত্রাংকণ ও রচনা প্রতিযোগীতার আয়োজন করে।
দুপুরে উপজেলা আওয়ামীলীগ পরিষদ প্রাঙ্গণে আলোচনা সভা, কোরান খতম- মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলী। বিকালে মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে আলোচনা সভা, মিলাদ মাহফিল দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।