Shadow

লক্ষীপুরের কমলনগর উপজেলা প্রশাসনের ভুলে হাট বাজার রি-টেন্ডারে জন মনে তিব্র ক্ষোব । 

প্রয়াস নিউজ ডেস্ক : লক্ষীপুরের কমলনগরে উপজেলা প্রশাসনের ভূলে হাট-বাজার ইজারা রি-টেন্ডার দেওয়ার সিদ্ধান্ত হয়। ১৪২৭ বাংলা সনের হাট-বাজার ইজারা রি-টেন্ডার নিয়ে অসন্তোস জানান ইজাদাররা। তারা ক্ষতিগ্রস্থ হচ্ছেন দাবী করেন ।
বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেনের কার্যালয়ে হাট-বাজার ইজারা রি-ট্রেন্ডার দেওয়ার সিদ্ধান্ত নেন।
উপজেলা সুত্রে জানা যায়, সিডিউল অনুযায়ী ২২টি বাজারের ইজারাদাররা ট্রেন্ডার ফরম দাখিল করেন। । গত ০৪ তারিখ টেন্ডারের মাধ্যমে সর্বোচ্চ দর-দাতাকে ইজারা দেওয়া হয়। বুধবার ০৫   তারিখ দুপুর ১২টা ইজাদারদেরকে ডাকা হয় এবং উপজেলা প্রশাসন ভ‚ল স্বীকার করে পুনরায় হাট-বাজার ট্রেন্ডার দেওয়ার সিদ্ধান্তের কথা জানান। এতে ইজারাদারদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।
হাট-বাজার ইজারা পাওয়া সর্বোচ্চ দরদাতা, রিপন পলওয়ান ও রাসেল জানান, তারা সর্বোচ্চ দরদাতা হিসেবে হাট-বাজার ইজারা পেয়েছে কিন্তু উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন প্রশাসনিক ভুল স্বীকার করে পুনরায় সকল বাজার ইজারা রি-টেন্ডার দেওয়ার ঘোষনা দেন।
উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন জানান, গত ০৩ বছরের বাজার ইজারার গড় মূল্যে ভুুুল হয়।   পুনরায় বাজার গড় মুল্য সংশোধন করে হাট-বাজার ইজারা রি-টেন্ডার প্রক্রিয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও জানান এটা আমাদের প্রশাসনিক ভুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *