Shadow

লালমোহনে বিদ্যুৎষ্পৃষ্টে দুই সহদরের মৃত্যু ॥ আহত-২ l

ভোলা প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে বিদ্যুৎস্পৃষ্টে আল-আমিন (৬) ও সিয়াম (৪) নামের দুই সহদরের মৃত্যু হয়েছে। এসময় তাদের উদ্ধার করতে এসে জহির (২৬) ও ইব্রাহিম (১৬) নামের দুই ব্যক্তি গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে লালমোহন সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ৮ টায় উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পাঙ্গাশিয়া এলাকার ইউনুছ খন্দকার বাড়িতে এ ঘটনা ঘটে। দুই শিশু ওই এলাকার মিজান খন্দকারের ছেলে। খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শণ করেন লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির।
স্থানীয় সুত্রে জানা যায়, পল্লী বিদ্যুতের নতুন সংযোগ ওই দুই শিশুর বাড়ির উপর দিয়ে টানা হয়েছে। সকাল বেলা পল্লী বিদ্যুতের লোকজন লাইনের কাজ করতে আসে। নতুন সংযোগের তারের উপর দিয়ে পাশ্ববর্তী বাড়ির মৃত মাওলানা আব্দুল জলিলের ঘরে বিদ্যুতের সাইড লাইন এনে দীর্ঘ দিন ধরে ব্যবহার করছেন তারা। যখন পল্লী বিদ্যুতের লোকজন তার টান দেয়, তখন সাইড লাইনের তারটির কাভার উঠে গিয়ে পল্লী বিদ্যুতের নতুন সংযোগে বিদ্যুৎ চলে আসে। ওই সময় আল-আমিন ও সিয়াম তাদের উঠানে তার নিয়ে খেলা করা অবস্থায় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
এ বিষয়ে লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির বলেন, খবর পেয়ে আমি তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শণ করি। নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *