Shadow

২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে ঃ ভোলায় স্বাস্থ্যমন্ত্রী l

ভোলা প্রতিনিধি ॥ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। ওই নির্বাচনে বিএনপি আসতে বাধ্য হবে এবং হারবে। কারণ, শেখ হাসিনার উন্নয়ন দেখে মানুষ আবারও আওয়ামী লীগকেই ভোট দেবে। মঙ্গলবার (৮মে) দুপুরে ২৫ কোটি টাকা ব্যয়ে ১০০ শয্যা বিশিষ্ট ভোলার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আগামী বছরের ডিসেম্বরে ফাইনাল খেলা হবে। খেলা হবে দু’দলের মধ্যে। আর মাঠে থাকবে রেফারীর দায়িত্বে নির্বাচন কমিশন। আমরা খালি মাঠে গোল দিতে চাই না। ২০১৯ সালের নির্বাচনী মাঠে বিএনপির সঙ্গে মোকাবেলা করে আমরা জয়ী হবো, প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
শেখ হাসিনা উন্নয়নের নেত্রী উল্লেখ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারা বিশ্ব বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে। ছিটমহল উদ্ধার, পদ্মাসেতু নির্মাণ, বিদ্যুৎ উৎপাদনসহ সব ক্ষেত্রেই উন্নয়নের মডেল এখন বাংলাদেশ।
চরফ্যাশনের ব্রজগোপাল টাউন হলে আয়োজিত এই সুধী সমাবেশে ভোলা সিভিল সার্জন ডাঃ রথীন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। সমাবেশে আরও বক্তব্য রাখেন স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মোঃ সিরাজুল হক খাঁন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মাহী, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি নুরুল ইসলাম ভিপি প্রমূখ।
দুপুরের মধ্যাহ্ন ভোজ ও বিশ্রাম শেষে দক্ণিণ পূর্ব এশিয়ার সু-উচ্চ জ্যাকব টাওয়ার ও বিনোদন পার্ক পরিদর্শন, চরফ্যাশন-মনপুরার সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম এর কবর জিয়ারত করেন মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *