Shadow

অস্তিত্ব টিকিয়ে রাখতে আ’লীগের অধিনেই নির্বাচনে যাবে বিএনপি : খাদ্যমন্ত্রী

ভোলা প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন সবদিক থেকে এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি ও জামায়াত দেশের উন্নয়নে বাঁধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র শুরু করেছে। মুখে যতই সহায়ক সরকার দাবী করুক, অস্তিত্ব টিকিয়ে রাখতে আ’লীগের অধীনেই বিএনপি আগামী নির্বাচনে অংশ নিবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কয় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রীর হিসেবে ক্ষমতায় বসাতে হবে। সকল অপশক্তির বিরুদ্ধে সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করে সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। শনিবার মনপুরা উপজেলা শ্রমিকলীগের ত্রি-বার্র্ষিক সম্মেলনে উপজেলা অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম এম.পি এসব কথা বলেন।
উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মোঃ আবুল হোসেন আবু মেম্বার সভাপতিত্বে উপজেলা শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুভ উদ্ধোধন করেন ভোলা জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি। আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি মিসেস শেলিনা আকতার চৌধুরী, সাধারণ সম্পাদক এ কে এম শাহজাহান, সহ-সভাপতি শারিয়ার চৌধুরী দ্বিপক।
সভায় বিশেষ অতিথি পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি বলেন, মনপুরা মানুষের প্রাণের দাবী ছিল মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা। আমি আল্লাহর রহমতে মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে বাঁচানোর জন্য ব্লকের ব্যাবস্থা করেছি। শীঘ্রই কাজ শুরু হবে। মনপুরার সকল রাস্তাঘাট পাকা করন প্রায় শেষ হয়েছে। মনপুরাকে আধুনিক উপজেলা হিসেবে গড়তে চাই।
সম্মেলন শুরু হওয়ার আগেই ১ হাজার মেট্রিকটন ধারণ ক্ষমতা সম্পন্ন খদ্যগুদাম শুভউদ্বোধন ও যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর কেকে কাটেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম ও পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি।
সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে অবশেষে সকল জল্পনা কল্পনার মধ্য দিয়ে উপজেলা শ্রমিকলীগের ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মোঃ আবুল হোসেন আবু মেম্বারকে সভাপতি, মোঃ মাদু সর্দারকে সিনিয়র সহ-সভাপতি, শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক, মোঃ শাহজাহানকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মোঃ শামসুউদ্দিনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচন করে কমিটি ঘোষণা করা হয়েছে। এসময় উপজেলা আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও মৎস্যজীবীলীগ, কৃষকলীগ ও মহিলা আ’লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *