Shadow

কমলনগরে উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাষ্টার কাশেম

নিজস্ব প্রতিবদন : লক্ষ্মীপুরের কমলনগরে চর লরেন্স ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা ও গনসংযোগে ব্যস্ত সময় পার  করছেন মাষ্টার আবুল কাশেম হাওলাদার।

তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেন । ইতোমধ্যে নির্বাচনী প্রচারে মাঠ পর্যায়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। ভোট যুদ্ধে সাধারণ ভোটারের নজর কেড়েছেন। তিনি অন্য সব  প্রার্থীর তালিকায় ভোট যুদ্ধে এগিয়ে রয়েছেন। তিনি ইউনিয়নে প্রতিটি অঞ্চলে উঠান বৈঠকে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি ইউনিয়নের প্রতিটি ওর্য়াড ও এলাকায় সবার সাথে মতবিনিময় ও দোয়া যাচ্ছেন। এলাকার তরুণ ও সাধারণ ভোটারদের মনে সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক উন্নয়ন ও সমাজের অবহেলিত জনগণের পাশে থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করছেন।

আবুল কাশেম হাওলাদার বলেন, এটি উপজেলার জনবহুল ইউনিয়ন। এ ইউনিয়নে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে সতন্ত্র  প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি । এ অঞ্চলে  খেঁটে-খাঁওয়া নির্যাতিত ও নিপীড়িত মানুষের সংখ্যা বেশি। তাই সব সময় এ জনপদে সাধারণ মানুষের সাথে থেকে কাজ করতে চাই।

তিনি আরও বলেন,এ অঞ্চলের শিক্ষিত যুব সমাজ গড়তে শিক্ষার আলোর ছড়িয়ে দিতে চাই । অধিকার বঞ্চিতদের পাশে থেকে অধিকার সুনিশ্চিত  করার জন্য কাজ করবো ।  তরুণ ভোটারদের জন্য সুন্দর আগামীর সমাজ গড়তে চাই । পরিশেষে আশা করছি, জনগণ দল মতের উর্ধে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। এবং জয়ী হয়ে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ পাবো। আমি ভোটারদের সহযোগিতা চাই।

আবুল কাশেম হাওলাদার,  ফরাশগঞ্জ ফয়েজ আম আলিম মাদ্রাসার সিনিয়র শিক্ষকের দায়িত্বে রয়েছেন। তিনি ঢাকা মির্জাপুর কলেজ থেকে বিএ ও( বিএড) পাশ করেন। তিনি চর লরেন্স (কালির বাপের বাড়ী) মৃত মজিবুল হক হাওলাদার এর পুত্র।

প্রসঙ্গত,গত ২৬ ফেব্রুয়ারি পদত্যাগ করেন ইউপি চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ২৫ জুলাই এ ইউপিতে উপ-নির্বাচন হবে।

প্রয়াস নিউজ /টি2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *