Shadow

চেয়ারম্যান হতে চান আ,লীগ নেতা আজম

নিজস্ব ডেক্স: লক্ষ্মীপুরের কমলনগরে  সাহেবের হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে চান আওয়ামী লীগ নেতা মোঃ সাইফুদ্দিন আজম। তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে মনোয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।

তিনি ইউনিয়নে প্রতিটি হাট-বাজারে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। দল ও দলের বাহিরে প্রতিটি নেতা-কর্মীর ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করছেন। তিনি সৎ, যোগ্য, মননশীল প্রার্থী হিসেবে সাধারণ ভোটার ও তরুণ ভোটারদের নজরে রয়েছেন। দল মতের উর্ধে কাজ করতে প্রতিশ্রুতি দিচ্ছেন।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন। সমাজের অবহেলিত সাধারণ জনগনের পাশে থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করছেন।

মোঃ সাইফুদ্দিন আজম বলেন, দীর্ঘ আট বছর পর সাহেবের হাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছি। মেঘনা ভাঙন কবলিত মানুষের জন্য কাজ করতে চাই। অধিকার বঞ্চিত মানুষের পাশে থাকতে প্রার্থী হয়েছি। আশা করছি, দল মতের উর্ধে সাধারণ জনগন ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।

মোঃ সাইফুদ্দিন আজম, আনসার ভিডিপি’র সাবেক মহা পরিচালক, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের পুত্র। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট বিষয়ে অর্নাস- মাস্টার্স শেষ করেন।

প্রয়াস নিউজ / টি2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *