Shadow

বিএনপির কোন নীতি নেই : তোফায়েল আহমেদ l

ভোলা প্রতিনিধি ॥ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি এমন একটা রাজনৈতিক দল যাদের কোনো নীতি নেই। সদ্য সমাপ্ত খুলনা সিটি নির্বাচন প্রক্রিয়াকে সারা দেশের মানুষ প্রশংসা করেছে। কিন্তু বিএনপি এই অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানান কথা বলছে।
বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির চারিত্রিক বৈশিষ্ট হচ্ছে ভালোকে খারাপ বলা; আর খারাপকে ভালো বলা। বর্তমান নির্বাচন কমিশন দক্ষতার সাথে রংপুর সিটি কর্পোরেশন, ব্রাহ্মণবাড়ীয়া, গাইবান্ধা উপ-নির্বাচনসহ সকল নির্বাচন সফলতার সাথে সম্পন্ন করেছে। কোনো স্থানে প্রশ্ন ওঠেনি।
তোফায়েল বলেন, বিএনপি স্বপ্ন দেখে এই দেশে আবার তত্তাবধায়ক সরকার হবে। এটা স্বপ্নই থেকে যাবে, তা কোনোদিন বাস্তবায়ন হবেনা। আগামী সংসদ নির্বাচন হবে সংবিধান অনুসারে এই সরকারের অধীনে। সরকার প্রধান থাকবেন বর্তমান প্রধানমন্ত্রীশেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। শনিবার (১৯ মে) দুপুরে উপজেলা সদরের ইলিশা ইউনিয়নে ভিজিএফ (মৎস্য) কর্মসূচির আওতায় জেলেদের মধ্যে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে ৩ হাজার ২’শ জেলের মাঝে বিনামূল্যে প্রত্যেককের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়।
মন্ত্রী আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের বিশ্বাসী। এই সরকারের আমলেই দেশের যত উন্নয়ন হয়েছে, তা অন্য কোন সরকারের আমলে হয়নি। বর্তমান সরকার বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপনের মাধ্যমে বিশে^র বুকে বাংলাদেশ প্রসংশিত হয়েছে। উন্নয়নে বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশে^ রোল মডেল। তিনি বলেন, ৪শ’ ৫২ কোটি টাকা দিয়ে ইলিশা-রাজাপুর, কাচিয়া-ধনিয়ার নদী ভাঙ্গন রোধ করতে সক্ষম হয়েছি এবং ভোলার ৯০ শতাংশ মানুষ বিদ্যুৎ পাচ্ছে এবং এ বছরের মধ্যেই শতভাগ বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে।
ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবিদুল আলম, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিয়া সিরাজ, সাধারণ সম্পাদক সরোয়ার্দী মাস্টার, সিনিয়র সহ-সভাপতি হোসেন মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *