Shadow

বিদেশিদের কথায় বাংলাদেশ চলে না : তোফায়েল আহমেদ

জে আই সবুজ,ভোলা থেকে:- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ আগামী সংসদ নির্বাচন প্রসঙ্গে বলেছেন, বিদেশিদের কিছু করনীয় নেই। বাংলাদেশ স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। বাংলাদেশ বিদেশিদের কথায় চলে না। নির্বাচনে কখনো বিদেশিরা হস্তক্ষেপ করে না।
এই সরকারের অধীনেই নির্বাচন হবে। ইনশাআল্লাহ সেই নির্বাচনে আওয়ামী লীগই বিজয়ী হবে।মঙ্গলবার দুপুরে ভোলা বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের আয়োজনে সারা দেশে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার পূর্বে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, ‘বিএনপি বছরের পর বছর ধরে একই বক্তব্য দিয়ে চলেছে।
মানুষ তাদের একই বক্তব্য এখন আর শোনেও না, পছন্দও করে না। ৫ মাস বাকি আছে নির্বাচনের । এ নির্বাচনে আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অংশগ্রহণ করবে এবং বিজয়ী হবে। কারণ বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনেক উন্নয়ন হয়েছে।
যার কারণে বিশ্বব্যাপী বাংলাদেশ আজ মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।’
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি দোস্ত মাহামুদ, ভোলা পৌর সভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
সমাবেশে শেষে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের নেতৃত্বে ঢোল বাদ্য বাজিয়ে শহরে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের করা হয়।এতে আওয়ামী লীগের প্রায় ২০ হাজার নেতাকর্মী অংশ নেয়।