Shadow

মেঘনার তীর সংরক্ষন প্রকল্পটি একনেকে অনুমোধন দেওয়ায় রামগতি কমলনগরের বিশিষ্ট জনদের পক্ষ থেকে প্রধান মন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ।

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

আনোয়ার হোসেন, প্রয়াস নিউজ ডেস্ক :লক্ষীপুর জেলার রামগতি কমলনগর এর বিস্তির্ন এলাকা নদী গর্ভে বিলীন হয়ে যাওয়ায় এলাকা বাসীর দীর্ঘ দিনের একমাত্র আন্দোলন, সংরাম এবং প্রানের দাবি ছিল মেঘনা তীর রক্ষা করা। তারি ধারাবাহিকতায় রামগতি ও কমলনগর বাসীর আশার প্রতিফলন ঘটলো।

আজ ০১ ( জুন) ২০২১ ইং রামগতি ও কমল নগরের নদী তীর সংরক্ষণ প্রকল্প একনেকের সভায় অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে রামগতি ও কমল নগরবাসীর পক্ষ থেকে এবং রামগতি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সশ্রদ্ধ কৃতজ্ঞতা জানয়েছেন।

বিশেষ করে রামগতি ও কমলনগরের সর্বস্তরের জন সাধারনের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন মানননীয় পরিকল্পনা মন্ত্রী, মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী, মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) আবদুল মান্নান, লক্ষ্মীপুর ৪ রামগতি কমলনগর, সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলী আপা, সাবেক এম পি জনাব আব্দুল্লাহ আল মামুন, এডভোকেট মাহবুবুর রহমান প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *