Shadow

লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১০ জনের কারাদন্ড

প্রয়াস নিউজ,লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সহ-সভাপতি কে এম বাপ্পি কবির (পালসার বাপ্পি), সাধারণ সম্পাদক মো. রাকিব হোসেন লোটাস, জেলা যুবলীগ নেতা এহতেশাম হায়দর বাপ্পিসহ ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে আদালত।

এদের মধ্যে জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মো. রাকিব হোসেন লোটাস, সহ-সভাপতি কেএম বাপ্পি কবির (পালসার বাপ্পি) ও যুবলীগ নেতা এহতেশাম হায়দর বাপ্পিকে ৫ বছর করে এবং ছাত্রলীগ নেতা মো. জুয়েল, সজিব, মিরাজকে ১ বছর করে ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, তৃনমুল ও ছাত্রলীগ নেতা মানিক, রকি, রুপমকে ১ মাসের করে কারাদন্ডের আদেশ দেওয়া হয়েছে।  এ রায়ে ২জনকে খালাস দেওয়া হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল আদালতের বিচারক মোহাম্মদ হালিম উল্লাহ চৌধুরী এ রায়দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবি (পিপি) জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে,  আসামীপক্ষের আইনজীবি অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না বলেন এ রায়ে আমরা সন্তুষ্ট হতে পারিনি;উচ্চ আদালতে আপিল করব।

মামলার এজাহার ও আদালত সূত্রে জানা গেছে, ২০১০ সালের ৫ সেপ্টেম্বর  রাত সাড়ে ৮ টার দিকে লক্ষ্মীপুর শহরের আলিয়া মাদ্রাসা এলাকায় জেলা ছাত্রলীগের সহ সভাপতি আশরাফুল আলমকে পিটিয়ে ও কুপিয়ে মারাতœক যখম করে। এঘটনায় পরদিন ৬ সেপ্টেম্বর  আহতের বাবা অ্যাডভোকেট মো. বদরুল আলম বাদী হয়ে মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *