Shadow

১৪ বছরে ২৫০০ শিশুকে যৌন নির্যাতন করেছে এক দর্জি !

বিদেশ ডেস্ক : ১৪ বছরে কমপক্ষে আড়াই হাজার শিশুকে যৌন নির্যাতন করেছে এক দর্জি। অবশেষে সে পুলিশের হাতে ধরা পড়েছে। ৩৮ বছরের সুনীল রাস্তোগি ৫ সন্তানের বাবা।

শিশুদের যৌন নির্যাতনের অভিযোগে দিল্লি থেকে শনিবার তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার কুকীর্তির বিবরণ শুনে পুলিশ কর্মকর্তারা হতবাক হয়ে গেছেন।

পুলিশ জানিয়েছে, চৌদ্দ বছর ধরে তার লালসার শিকার হয়েছে দিল্লির আশপাশের আড়াই হাজারেরও বেশি শিশু। তবে গত ডিসেম্বর থেকে তিনটি যৌন নির্যাতনের ঘটনার বিভিন্ন সূত্র ধরে পুলিশের কাছে সুনীলের নামই উঠে আসে। তার বাড়ি উত্তরপ্রদেশের রামপুর। ১৯৯০ সালে সে পরিবার নিয়ে দিল্লিতে চলে আসে। এরপর সেখান থেকে যায় উত্তরাখণ্ডের রুদ্রপুরে। সেখানেই একটি জামাকাপড় সেলাইয়ের দোকান চালায় সে।

গত ১০ জানুয়ারি দু’টি পরিবার পুলিশে অভিযোগ জানায়, তাদের নাবালিকা মেয়েদের অপহরণ করা হয়েছে। শুধু তা-ই নয়, তাদের যৌন নির্যাতনেরও চেষ্টা করা হয়। পুলিশ ওই নাবালিকাদের উদ্ধার করার পর জানতে পারে তাদের একটি নির্জন জায়গায় নিয়ে গিয়েছিল এক ব্যক্তি। তদন্তে নেমে পুলিশকর্মীরা পৌঁছে যান সেই জায়গায়। সেখানেই একটি নির্মীয়মাণ বহুতলে ওই নাবালিকাদের উপর যৌন নির্যাতনের চেষ্টা হয় বলে পুলিশকে জানায় তারা। কিন্তু বাচ্চাদের চিৎকারে পালিয়ে যায় সে। ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পুলিশ দেখে, তাতে ধরা পড়েছে সুনীলের ছবি। এর পরই সুনীলকে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *