সৌদিতে মটরসাইকেল দুর্ঘটনায় লক্ষ্মীপুরের যুবকের মৃত্যু

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

সৌদি আরবে মটরসাইকেল দুর্ঘটনায় মো. মুরাদ হোসেন (২৭) নামে লক্ষ্মীপুরের এক যুবক নিহত হয়েছেন। শনিবার দুপুরে নিহতের পরিবার ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম কালু মুন্সি এ তথ্য নিশ্চিত করেন।

গত ১২ ডিসেম্বর সৌদি আরবের মদিনা শহর থেকে ফার্নিচর দোকানের কাজ শেষে বাসায় ফিরছিলেন মুরাদ। এসময় আল হাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাস ধাক্কা দিলে তিনি মারাত্মক জখম হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৭ ডিসেম্বর) মৃত্যু হয় মুরাদের।

নিহত মুরাদ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ আজগর আলী বেপারী বাড়ীর আনোয়ার হোসেনের ছেলে। মাত্র ছয় মাস আগে মুরাদ বিয়ে করেছেন। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন।

নিহতের পরিবার ও প্রবাসী সূত্রে জানা গেছে, তিন বছর আগে সৌদি আরব থেকে বাড়িতে ফেরেন মুরাদ হোসেন। প্রায় ছয় মাস আগে বিয়ে করেন তিনি। এরপর পাঁচ লাখ টাকা ঋণ করে গত তিন মাস আগে আবারও সৌদি আরব যান মুরাদ।

এদিকে, মুরাদের মৃত্যুর সংবাদ পরিবারের কাছে পৌঁছালে মা শোকে জ্ঞান হারিয়ে বর্তমানে রায়পুর সরকারি হাসপাতালর চিকিৎসাধীন।

রায়পুরের কেরোয়া ইউপি সদস্য আবুল কালাম কালু মুন্সি জানান, নিহত মুরাদ ভালো ছেলে ছিলেন। তার নির্মম মৃত্যুতে পরিবারের সঙ্গে আমরাও শোকাহত। একমাত্র ছেলের মৃত্যুর শোকে মা রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি আছেন। দ্রুত নিহতের লাশ দেশে আনার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন

Thursday, October 6, 2022

সর্বশেষ