লক্ষ্মীপুরে পানি উন্নয়ন বোর্ডের সম্পত্তি জবর দখল করে বহুতল ভবন নির্মাণ করার অভিযোগ।

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি। লক্ষ্মীপুর – রামগতি মহাসড়কের পাশে সুতার গোপ্টায় স্থান সরকারি জায়গা ও পানি উন্নয়ন বোর্ডের সম্পত্তি জবর দখল করে অবৈধ ভাবে বহুতল ভবন নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে।
নুর মোহাম্মদ নামে এক বেক্তির বিরুদ্ধে। এই নিয়ে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তার মো, কামরুল আলম (মিঠু) বরাবরে অভিযোগ করলো তারা কোনো ব্যবস্থা নেয়নি সরজমিন দেখা যায় রাতের অন্ধকারে ভবন নির্মাণ কাজ চলাকালীন পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেখালে তখন তিনি বলেন, রাজমিস্ত্রি রবিউল কে দিন তখন রাজমিস্ত্রি রবিউল বলেন যে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাকে বলেছেন রাতের অন্ধকারে কাজ চালানোর জন্য নূর মোহাম্মদ ভাই বলেছেন আমাদের কে কতৃপক্ষকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সরকারি খাস সম্পত্তি দখল করে বহুতল ভবন নির্মাণ করেন স্থানীয়রা বলেন এর আগেও ক্ষমতার অপব্যবহার করে তিনি এর আগেও পাশের জমিতে ইমারত নির্মাণ করেছেন।
স্থানীয়রা দাবি করেন নূর মোহাম্মদ কতৃপক্ষকে ম্যানেজ করেই সরকারি যায়গা জবর দখল করে ইমারত নির্মাণ করেছেন। এই বিষয়ে নুর মোহাম্মদ এর সাথে একাধিকবার কথা বলতে চাইলে তিনি বলেন আমি এক সময় সাংবাদিক ছিলাম আমি এখন সাংবাদিক দের সাথে আমি কথা বলার ইচ্ছে নেই। এই বিষয় নিয়ে লক্ষ্মীপুর পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তার নির্বাহী প্রকৌশলী পওর বিভাগ বাপাউবো, মো, ফারুক আহমেদ একাধিকবার দেখা করল তিনি কোন বক্তব্য দেয়নি কোনো বক্তব্য দেয়নি।

আরও পড়ুন

Thursday, September 29, 2022

সর্বশেষ