মাদারীপুরে ইয়ুথ ফর বাংলাদেশ এর উদ্যোগে কম্বল বিতরণ।

রাকিব হাসান, মাদারীপুর।

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন-আয়ের মানুষকে। তাই তাদের কষ্টের একটু অনুতাপ দেওয়ার জন্য,

মাদারীপুরের কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের টুমচর এলাকায় ইয়ুথ ফর বাংলাদেশ এর উদ্যোগে দু:স্থ ও অসহায় মানুষের মাঝে দুই শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। (২০ ফেব্রয়ারী)রবিবার বিকালে টুমচর সরদার বাড়ি প্রাঙ্গণে সামাজিক দূরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এসব কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইয়ুথ ফর প্রতিষ্ঠার চেয়ারম্যান আরিফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন আলহাজ্ব শাহিদ পারভেজ চেয়ারম্যান আলিনগর ইউনিয়ন পরিষদ।এছাড়াও আরো উপস্থিত ছিলো বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় বাংলাদেশ ইয়ুথ ফর প্রতিষ্ঠার চেয়ারম্যান আরিফুর রহমান সাংবাদিকদের জানান, আজকে দু:স্থ ও অসহায় মানুষের মাঝে দুই শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করেছি। এর আগেও আমি ৫০০ কম্বল দিয়েছি। এই যে আমরা মানুষের পাশে আছি পারিবারিকভাবে, সমাজসেবী হিসেবে। আমি করোনাকালীন সময়ে প্রতিটি মানুষের বস্তীতে, ঢাকাতেও বিভিন্ন জায়গায় হোস্টেলে, প্রতিবন্ধীদের পিছিয়ে পড়া মানুষদের আমি সাহায্য সহযোগিতা কাজ সবসময় অব্যাহত রেখেছি। আমি যতদিন বেচে থাকবো এই কর্মকান্ড চালিয়ে যাবো বলে আমি প্রতিশ্রুতি ব্যক্ত করেছি।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে আরো বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেত অসহায় মানুষের পাশে সবসময় থাকতে পারি।

আরও পড়ুন

Saturday, October 1, 2022

সর্বশেষ